সুলতানা কামালকে নিরাপত্তা দিচ্ছে পুলিশ (ভিডিও সহ)

সুলতানা কামালকে নিরাপত্তা দিচ্ছে পুলিশ |

হেফাজতে ইসলামের হুমকির পর তত্ত্বাবধায়ক সরকারের সাবেক উপদেষ্টা ও মানবাধিকারকর্মী সুলতানা কামালের নিরাপত্তায় ব্যবস্থা নিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। রমনা বিভাগ ও গোয়েন্দা পুলিশ (ডিবি) যৌথভাবে সুলতানা কামালের নিরাপত্তার ব্যবস্থা নিয়েছে।

ডিবির দক্ষিণ বিভাগের ভারপ্রাপ্ত ডিসি শহীদুল্লাহ সাংবাদিকদের বলেন, রমনা বিভাগের কর্মকর্তাদের সঙ্গে আলোচনা করেছি। পরে সুলতানা কামালের সঙ্গেও কথা হয়েছে। তার কোনো সন্দেহের বিষয় আছে কিনা, তাও জানতে চেয়েছি। প্রয়োজনে আমাদের সঙ্গে যোগাযোগ করার অনুরোধ করেছি।

পুলিশ জানায়, সুলতানা কামালের নিরাপত্তা নিশ্চিত করতে বৈঠক হয়েছে। সেখানে করণীয় ঠিক করা হয়েছে। হেফাজতের হুমকির পর ডিবি পুলিশের দায়িত্বশীল কর্মকর্তারা সুলতানা কামালের সঙ্গে দেখা করে নিরাপত্তার বিষয়ে আশ্বস্ত করেছেন। তার চলাফেরার বিষয়েও বিস্তারিত তথ্য নেয়া হয়েছে। ধানমণ্ডি থানা পুলিশ তার নিরাপত্তা নিশ্চিত করতে ব্যবস্থা নিয়েছে।

ধানমণ্ডি থানার ওসি আবদুল লতিফ বলেন, সুলতানা কামালের নিরাপত্তার বিষয়টি গুরুত্ব দিয়ে বিবেচনা করা হচ্ছে। তার নিরাপত্তায় সব ধরনের ব্যবস্থা নেয়া হয়েছে।

সুপ্রিমকোর্ট এলাকায় ভাস্কর্য নিয়ে এক টকশোতে সুলতানা কামালের বক্তব্য নিয়ে হেফাজতে ইসলাম তাকে ২৪ ঘণ্টার মধ্যে গ্রেফতারের আলটিমেটাম দেয়। তার পরিণতি তসলিমা নাসরিনের মতো হবে বলেও হুশিয়ার করে তারা।https://www.youtube.com/watch?v=QLUz6Q3qvHE

Be the first to comment

Leave a Reply

Your email address will not be published.


*